শিরোনাম
◈ পলিথিন ব্যাগের ব্যবহার বন্ধ হচ্ছে, কিন্তু বিকল্প কী? ◈ ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও) ◈ বাংলাদেশের হিন্দুদের ভারতে নিতে চান না​ ভারতের হিন্দুত্ববাদী সংগঠন আরএসএস ◈ ডেঙ্গুতে আরও ৬ জনের মৃত্যু, শনাক্ত ১২৪৮ ◈ তসলিমা নাসরিনের দাবি সত্য নয়, জানাল প্রধান উপদেষ্টার প্রেসসচিব ◈ নবীরা বলে গেছেন, কিয়ামতের শুরু হবে মধ্যপ্রাচ্যেই : ডোনাল্ড ট্রাম্প (ভিডিও) ◈ চট্টগ্রামের থানায় হত্যাচেষ্টার মামলা : জানেন না বাদী, গত কয়েক বছরে একবারও চট্টগ্রামে যায়নি ফাতেমা ◈ বাংলাদেশ থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে পশ্চিমবঙ্গে এবং ভারতে শান্তি বিঘ্নিত হচ্ছে: অমিত শাহ (ভিডিও) ◈ রাষ্ট্রপতির অপসারণ নিয়ে যা জানালেন উপদেষ্টা রিজওয়ানা হাসান (ভিডিও) ◈ বাংলাদেশের ছাত্র রাজনীতি: গল্পের ইতিহাস, নৃশংস সহিংসতা

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৫:০৩ বিকাল
আপডেট : ২৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : মাসুদ আলম

স্টেশনে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ লেখায় প্রকৌশলী বরখাস্ত

রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে বের হওয়ার পথে গেটের ওপরে লাগানো ডিজিটাল স্ক্রিনে ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ লেখা ভেসে আসার ঘটনার দায়িত্বরত ঢাকা বিভাগীয় রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মোবারক হোসেনকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

আজ রবিবার বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ের ঢাকা বিভাগীয় ব্যবস্থাপক মোহাম্মদ মহিউদ্দিন আরিফ। তিনি বলেন, ‘স্ক্রিন বোর্ড কন্ট্রোলের দায়িত্বে থাকা প্রকৌশলীকে দায়িত্বে অবহেলার অভিযোগে বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় রেলওয়ে থানায় একটি মামলাও করা হয়েছে।’

গতকাল শনিবার সকালের দিকে ঢাকা রেলওয়ে স্টেশনের বাহির গেটের (এক্সিট গেট) ওপরের এলইডি সাইনবোর্ডে দেখা গেছে, ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ লেখা বারবার ভেসে আসছে। তবে ভোর ৫টা ৫৭ মিনিট থেকে সকাল ৯টা ৫১ মিনিট পর্যন্ত ‘আওয়ামী লীগ জিন্দাবাদ’ লেখাটি স্ক্রিনে প্রদর্শিত হয়। এরপর রেলওয়ে কর্তৃপক্ষ বিষয়টি অবগত হওয়ার পর স্ক্রিন দুটি বন্ধ করে দেয়।

এই স্ক্রিনে সবসময় যাত্রীদের জন্য বিভিন্ন নির্দেশনা দেওয়া থাকত এবং রেলওয়ের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হতো। বিষয়টি দেখে স্টেশন থাকা যাত্রীরা যেমন অবাক হয়েছেন, তেমনই অবাক হয়েছেন স্টেশন তথা রেলওয়ের কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়