শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৯ জুলাই, ২০২২, ১১:২৪ দুপুর
আপডেট : ০৯ জুলাই, ২০২২, ১১:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৪ ঘণ্টায় বঙ্গবন্ধুতে ৩ কোটি ৯ লাখ টাকা টোল আদায়

সিরাজগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু সেতুতে গত ২৪ ঘন্টায় ৪১ হাজারের অধিক গাড়ী পাড়াপাড় হয়েছে ঢাকা-উত্তরবঙ্গে। এতে টোল আদায় হয়েছে ৩ কোটি ৯ লাখ ৬হাজার ৫০ টাকা। আজ শনিবার (৯জুলাই) বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী আহসান মাসুদ বাপ্পী এতথ্য নিশ্চিত করেছেন। 

তিনি আরো বলেন, গত ২৪ ঘণ্টায় মোট ৪১ হাজার ৮১৭টি যানবাহন পারাপার হয়েছে। এর মধ্যে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে ২৯ হাজার ৭২টি যানবাহন পারাপারের বিপরীতে টোল আদায় হয়েছে ২ কোটি ৫ লাখ ৮৬ হাজার ৫০০ টাকা। 

মাসুদ বাপ্পী বলেন, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী লেনে গাড়ি চলেছে ১২ হাজার ৮৭৮টি। পশ্চিম টোল প্লাজায় আদায় হয়েছে ১ কোটি ৩ লাখ ১৯ হাজার ৫৫০ টাকা। তিনি আরও বলেন, এর আগে গত বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল থেকে শুক্রবার (৮ জুলাই) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সেতুতে এ যাবতকালের সর্বোচ্চ টোল আদায় হয়েছে। নির্বাহী প্রকৌশলী বলেন  ৪৩ হাজার ৫৯৫টি যানবাহন চলাচলের বিপরীতে টোল আদায় হয়েছে ৩ কোটি ৩৪ লাখ ৭ হাজার ৭০০ টাকা।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়