শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আপডেট : ২৬ জুলাই, ২০২৪, ০৫:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পার্বতীপুরে তেলবাহী ট্রেনের ৬ ওয়াগন লাইনচ্যুত

সোহেল সানী, পার্বতীপুর: দিনাজপুরের পার্বতীপুরে তেলবাহী ট্রেনের ৬টি ওয়াগন লাইনচ্যুত হয়েছে।

শুক্রবার (২৬ জুলাই) দুপুরে হলদিবাড়ী রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ট্রেনটির পরিচালক (গার্ড) মাসুদ রানা জানান, শুক্রবার দুপুর ১টা ১০ মিনিটে পার্বতীপুর রেল স্টেশন থেকে মিটারগেজ সেকশন ঢাকার জয়দেবপুর রেল স্টেশনে উদ্দেশ্যে ছেড়ে দেওয়া হয়। পরে ১টা ১৫ মিনিটে পার্বতীপুর শহরের উপকণ্ঠে হলদিবাড়ী রেলগেট এলাকায় পৌছালে এ দুর্ঘটনা ঘটে।  

ট্রেনের লোকোমাস্টার (চালক) আব্দুস সালাম জানান, ট্রেন পরিচালক (গার্ড) আমাকে ফোন করে জানালে আমি ট্রেনটি থামাই। ৬টি বগির পিছনের ২৪টা চাকা লাইচ্যুত হয়েছে।

এ ঘটনায় রেলের সহকারি নির্বাহী প্রকৌশলীকে (লালমনিরহাট) আহবায়ক করে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর দুই সদস্যরা হলেন, সহকারি যান্ত্রিক প্রকৌশলী (এএমই/লালমনিরহাট) ও পরিবহন কর্মকর্তা (এটিও/লালমনিরহাট)। কমিটিকে আগামী তিনদিনের মধ্য তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।  

এদিকে, বিকেল ৪টার দিকে পার্বতীপুর লোকোসেড থেকে রিলিফ ট্রেন (উদ্ধারকারী গাড়ী) এনে লাইনচ্যুত বিটিও ওয়াগন তেল মালবাহী বগিগুলো উদ্ধার কাজ শুরু করে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়