শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট : ১৭ জুলাই, ২০২৪, ০৯:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরের লালপুরের আব্দুলপুর স্টেশনে ট্রেনের ইঞ্জিনে আগুন, কোন হতাহত নেই

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের লালপুরের আব্দুলপুর রেলওয়ে স্টেশনে রকেট মেইল ট্রেনের ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটিজনিত কারনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোন হতাহত বা ট্রেন চলাচলে কোন বিঘ্ন ঘটেনি। আজ বুধবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে।

[৩] আব্দুলপুর রেলওয়ে স্টেশনের সহকারি স্টেশন মাস্টার আরিফ হোসেন জানান, খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী লোকাল রকেট মেইল ট্রেনটি সন্ধ্যায় নাটোরের আব্দুলপুর স্টেশনে পৌছায়। ট্রেনটি স্টেশনে পৌঁছানোর পর পরই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে শুরু করে এবং সেখান থেকে আগুন লেগে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় পানি ঢেলে আগুন নেভানো হয়। আগুন নিভিয়ে সন্ধ্যা সোয়া ৭ টার দিকে ট্রেনটি নাটোর স্টেশনের দিকে যাত্রা করে। এ ঘটনায় কোন হতাহত বা ট্রেন চলাচলে সমস্যা হয়নি।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়