শিরোনাম
◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ বাংলাদেশের ওয়ার্ক পারমিট বৈধতা স্থগিত করল ইতালি (ভিডিও) ◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০২:২৯ দুপুর
আপডেট : ১১ জুন, ২০২৪, ০২:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাওরানবাজার শুকটি পট্টি এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত

মোস্তাফিজুর রহমান: কাওরানবাজার শুকটি পট্টি এলাকায় ট্রেনের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছে। তার পরিচয় জানা যায়নি, অজ্ঞাতনামা পুরুষ  (৩৫), তার পরনে ছিল খয়েরি চেক লুঙ্গি।মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় এ ঘটনাটি ঘটে।

বিষয়টি জানিয়ে ঢাকা রেলওয়ে(কমলাপুর) থানার উপ-পরিদর্শক (এসআই)এস এম রাকিবুল হক বলেন, সকাল সাড়ে নয়টার দিকে শুকটি পট্টি এলাকায় রেল লাইনে উপর দিয়ে রাস্তা পাড়াপাড় হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়।

সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে বেলা পৌনে এগারোটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আরও বলেন ঘটনার সময় কমলাপুর থেকে ছেড়ে আসা তিতাস কমিউটার ও জামালপুর এক্সপ্রেস ট্রেন যাচ্ছিল সেখানে যেকোনো একটি ট্রেনের ধাক্কায় দুর্ঘটনার শিকার হয়েছে। 

প্রাথমিকভাবে ধারণা করা যায় মৃত ব্যক্তি ভবঘরে প্রকৃতির হতে পারে। তার পরিচয় জানার চেষ্টা চলছে মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়