শিরোনাম
◈ চিফ হিট অফিসার আতিককন্যা বুশরা কত টাকা বেতন পেতেন? ◈ জানলে চমকে যাবেন, সরকারের মেট্রোরেল মেরামতে সাশ্রয় হয়েছে কত টাকা?  ◈ নির্বাচনের সময় নিয়ে সরাসরি কথা বললেন আইন উপদেষ্টা আসিফ নজরুল ◈ সংস্কার নিয়ে সংলাপের চিন্তা: অগ্রাধিকার পাচ্ছে নির্বাচনি আইন ◈ (১৮ অক্টোবর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার  ◈ ফরিদপুরে বাস খাদে পড়ে আহত ৩০, অলৌকিকভাবে উদ্ধার নবজাতক ◈ বাংলাদেশের ওয়ার্ক পারমিট বৈধতা স্থগিত করল ইতালি (ভিডিও) ◈ ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত প্রত্যেকের পরিবারকে ৩০ লাখ টাকা দেওয়া হবে ◈ হাসিনা সরকার বাইডেন প্রশাসনকে জানিয়েছিল পিটার হাস্‌কে নিয়ে অস্বস্তির কথা ◈ পুলিশের আরও চার কর্মকর্তাকে গ্রেপ্তারের অনুমতি

প্রকাশিত : ০১ মার্চ, ২০২৪, ১২:১৫ রাত
আপডেট : ০১ মার্চ, ২০২৪, ১২:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেইলি রোডে আগুন: উদ্ধার কার্যক্রমে আনসার মোতায়েন

মাসুদ আলম: রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ প্লাটুন সাধারণ আনসার ও ১ প্লাটুন আনসার গার্ড ব্যাটালিয়ন (এজিবি) সদস্য মোতায়েন করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে বেইলি রোডের অগ্নিকাণ্ডের খবর পেয়ে পার্শ্ববতী ক্যাম্প থেকে আনসার সদস্যরা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ, শৃঙ্খলা রক্ষা ও উদ্ধার কার্যক্রমে অংশ গ্রহণ করে।

আগুন নিয়ন্ত্রণে না আসায় বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত আনসার গার্ড ব্যাটালিয়ন ( এজিবি) সদস্যের একটি প্লাটুন মোতায়েন করা হয়।

ফায়ার সার্ভিসের সঙ্গে আনসার সদস্যরা আগুন নিয়ন্ত্রণ ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার করতে কাজ করছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়