শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৫৮ রাত
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানীর রামপুরার মালিবাগ চৌধুরীপাড়ায় নির্মাণাধীন একটি ভবনের ৮তলা থেকে পড়ে মো. মামুন (৪০) নামে এক ঠিকাদারের মৃত্যু হয়েছে। 
শুক্রবার(২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহতের ছোট ভাই আব্দুল মোতালেব বলেন, আমার ভাই নির্মাণ কাজের ঠিকাদারি করতেন। আজ সন্ধ্যার দিকে মালিবাগ চৌধুরীপাড়ায় একটি ভবনের নির্মাণকাজের তদারকি করতে গিয়েছিলেন। এ সময় অসাবধানতাবশত ওই ভবনের ৮তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, আমাদের বাড়ি ভোলার দৌলতখান থানার মধ্যম জয়নগর গ্রামে। আমার বাবার নাম ইদ্রিস মিয়া। মালিবাগের চৌধুরীপাড়ায় ভাড়া থাকি আমরা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে
জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়