শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ জুন, ২০২২, ০৬:৪৭ বিকাল
আপডেট : ২০ জুন, ২০২২, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ

শিক্ষার্থীদের অবরোধ

মিনহাজুল আবেদীন: নিরাপদ সড়কের দাবিতে রাজধানীর উত্তরায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। সোমবার (২০ জুন) বিকেল ৫টার দিকে বিক্ষোভ শুরু করেন তারা।

রোববার উত্তরার মাইলস্টোন কলেজের একজন শিক্ষার্থী রাস্তা পারাপারের সময় এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হন। এই ঘটনার জেরে সোমবার বিকেলে উত্তরা হাউজ বিল্ডিং এলাকার মূল সড়ক অবরোধ করেন শিক্ষার্থীরা। এর কিছুক্ষণের মধ্যে আশপাশের অন্যান্য আরও কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও তাদের সঙ্গে যোগ দেন।

এতে টঙ্গী-আব্দুল্লাহপুর থেকে রাজধানী ও বিমানবন্দর থেকে আবদুল্লাহপুর অভিমুখে সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। এতে সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

ডিএমপির উত্তরা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মো. মঞ্জুর মোর্শেদ বলেন, ‘ছাত্ররা প্রায় ১ ঘণ্টা ধরে রাস্তা অবরোধ করে রেখেছে। আমরা তাদের সঙ্গে কথা বলেছি, তাদের আশ্বস্ত করেছি যে ঘটনার সুষ্ঠু বিচার হবে। তাদের বুঝিয়ে বলা হচ্ছে যেনো তারা জনভোগান্তি সৃষ্টি না করে।’ নিউজবাংলা

  • সর্বশেষ
  • জনপ্রিয়