শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ জুন, ২০২২, ০৫:১৫ বিকাল
আপডেট : ১৭ জুন, ২০২২, ০৫:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেশি দামে খাবার বিক্রি করায় ৩ রেস্টুরেন্টকে জরিমানা

সুজন কৈরী: বেশি দামে খাবার বিক্রির দায়ে রাজধানীর শাহ আলী এলাকার তিনটি রেস্টুরেন্টকে ৩৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। শুক্রবার জাতীয় চিড়িয়াখানা এলাকায় এ অভিযান চালানো হয়। 

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান মো. আব্দুল জব্বার মণ্ডল। এ সময় আরো উপস্থিত ছিলেন কার্যালয়ের সহকারী পরিচালক মো. হাসানুজ্জামান ও সহকারী পরিচালক মো.শরিফুল ইসলাম।

অভিযান শেষে মো. আব্দুল জব্বার মণ্ডল বলেন, অভিযানে দেখা যায় নির্ধারিত মূল্য অপেক্ষা অধিক মূল্যে বোতলজাত পানি, বিভিন্ন ব্র্যান্ডের কোমল পানীয় বিক্রি করা হচ্ছিলো। এছাড়া রেস্টুরেন্টগুলোতে মূল্য তালিকা প্রদর্শন না করেই খাবার বিক্রি করা হয়। একই সঙ্গে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী সংরক্ষণ করায় মা বাবার দোয়া রেস্টুরেন্টেকে ২০ হাজার, আল্লাহর দান রেস্টুরেন্টেকে ৫ হাজার এবং মোমিন রেস্টুরেন্টেকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়