শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৪ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: [২] তেজগাঁও রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় শাহাদাৎ হাওলাদার (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

[৩] শুক্রবার রাত পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

[৪] আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে দশটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] সত্যতা নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

[৬] ঢামেক হাসপাতালে নিয়ে আসা তেজগাঁও ফায়ার স্টেশনের লেডার আজিজুর রহমান বলেন, রাতে তেজগাঁও রেল স্টেশন এলাকায় যে কোন ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। পরে খবর পেয়ে তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে আনা হয়।

[৭] নিহতের শ্যালক রেজাউল হাওলাদার বলেন, দুলাভাই তেজগাঁও এলাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন এবং ওই এলাকাতেই থাকতেন । তার পরিবার থাকতেন গ্রামে।

[৮] রাতে ফায়ার সার্ভিসের কর্মীর মাধ্যমে খবর পাই সে দুর্ঘটনার স্বীকার হয়েছে। পরে হাসপাতালে এসে তাকে আহত অবস্থায় দেখতে পাই  কিছু সময় পর রাত সাড়ে দশটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহাদত বরগুনা জেলার সদর উপজেলার নুর মোহাম্মদ এর ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়