শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২৩, ০৮:২২ রাত
আপডেট : ২৭ নভেম্বর, ২০২৩, ০৮:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপি-জামায়াতে ঢিলেঢালা অবরোধ, ঝটিকা মিছিল, যানবাহনে আগুন 

মাসুদ আলম: [২] বিএনপি-জামায়াতের ডাকা সপ্তম দফা অবরোধের শেষদিন সোমবার ঢিলেঢালাভাবে পালিত হয়েছে। জনজীবন ছিলো অনেকটাই স্বাভাবিক। রাজধানী থেকে দূরপাল্লার বাসও ছেড়ে গেছে। মহাসড়কে তুলনামূলক যানচলাচলও বেড়েছে। তবে রাজধানীতে যানচলাচল ছিলো স্বাভাবিক। রাজধানীসহ দেশের কয়েকটি স্থানে যানবাহনে আগুন দেওয়া হয়।  

[৩] তবে নাশকতা এড়াতে সারাদেশে সতর্ক অবস্থানে ছিলো আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দূরপাল্লার গণপরিবহন ও পণ্যবাহী পরিবহনকে এস্কর্ট প্রদান করে র‌্যাব। বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সতর্ক অবস্থানে আছে পুলিশ। দলটির কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলছে। কার্যালয়টির সামনে বিএনপির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। 

[৪] সোমবার ভোরে নাটোরের বড়াইগ্রামে ফিলিং স্টেশনে ৩টি দাঁড়ানো বাসে আগুন দেওয়া হয়। রোববার গভীর রাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়  কাজলা গেটের সামনে পণ্যবাহী একটি ট্রাকে আগুন দেওয়া হয়। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা তুহিন পরিবহন নামে একটি বাসে আগুন দেওয়া হয়।  দিনাজপুর কাহারোল উপজেলায় ধান বোঝাই একটি ট্রাকে আগুন দেওয়া হয়। এছাড়া বিকেলে রাজধানীর শ্যামলীতে বৈশাখী পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। 

[৫] মগবাজার, হাতিরঝিল, আরামবাগ, খিলগাঁওসহ বিভিন্ন এলাকায় ঝটিকা মিছিল করে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া দেশের বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল করে। 

[৬] শনির আখড়া, মুগদা বিশ্বরোডে, ডেমরা, লালবাগ, পল্লবী, মিরপুর, বাড্ডা, তেজগাঁও, উত্তরা ও আদাবরে মিছিল করে জামায়াত-শিবিরের  নেতাকর্মীরা। সম্পাদনা: ইকবাল খান

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়