শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২৩, ০৪:৪৪ দুপুর
আপডেট : ২৬ নভেম্বর, ২০২৩, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালিবাগে আবাসিক হোটেল থেকে একজনের মরদেহ উদ্ধার

মুযনিবীন নাইম: [২] রাজধানীর রামপুরা থানার মালিবাগের একটি আবাসিক হোটেল থেকে মিজানুর রহমান (৪৪) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি রাজবাড়ীর বালিয়াকান্দি থানার আজমল আলী শেখের ছেলে। তিনি পেশায় একজন দর্জি।

[৩] রোববার সকাল ৭টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৪] রামপুরা থানা এসআই মো. হাবিজ উদ্দিন বলেন, সংবাদ পেয়ে আমরা মালিবাগের সবুজ বাংলা আবাসিক হোটেলে যাই। সেখানে চতুর্থ তলার ২৯ নং কক্ষ থেকে ওই ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করি। এ সময় ওই কক্ষটির দরজা খোলা ছিল। আর কক্ষের ভেতর বিছানার ওপর শোয়া অবস্থায় ছিলেন ওই ব্যক্তি। তবে তার শরীরে কোনো আঘাত বা অস্বাভাবিক কিছু দেখা যায়নি।

[৫] তিনি আরও বলেন, মৃত মিজানুর রহমান একটি টেইলার্সে দর্জির কাজ করতেন। শনিবার রাত এগারোটার দিকে তিনি ওই হোটেলে ওঠেন। এরপর  রোববার সকালের দিকে এই ঘটনাটি ঘটে।

[৬] পুলিশ কর্মকর্তা বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে মুঠোফোনে কথা হয়েছে। মিজানুর ঢাকার কোন এলাকায় থাকতেন সে বিষয়টি জানা যায়নি। সম্পাদনা: তারিক আল বান্না

এমএন/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়