শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৩ জুন, ২০২২, ০৩:১১ দুপুর
আপডেট : ১৩ জুন, ২০২২, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওসির ওপর হামলা, মসজিদের খতিবসহ গ্রেফতার ১২

আবুল কালাম আজাদ

সুজন কৈরী: রাজধানীর ঢাকা উদ্যান এলাকায় মুসল্লিদের বিক্ষোভের সময় মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদের ওপর হামলার ঘটনায় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে একজন একটি মসজিদের খতিব।

হামলার ঘটনার পর আহত অবস্থায় ওসিকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মো. কামরুজ্জামান বলেন, গত শুক্রবার বিকেলে ঢাকা উদ্যান এলাকায় মুসল্লিরা বিক্ষোভ করার জন্য জড়ো হন। এ সময় ওসি আবুল কালাম আজাদ ঘটনাস্থলে গিয়ে বলেন আপনারা শান্তিপূর্ণভাবে মিছিল দ্রুততম সময়ের মধ্যে শেষ করেন। এ কথা বলে চলে আসার পথে পেছন থেকে কয়েকজন যুবক ওসির ওপর হামলা চালায়। এ ঘটনার পর অভিযান চালিয়ে হামলার সঙ্গে জড়িত ও নির্দেশদাতা মোট ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের একটি মসজিদের খতিব রয়েছেন। খতিবকে জিজ্ঞাসাবাদ করা হবে হামলার ঘটনায় কার ইন্ধন রয়েছে এবং কারা জড়িত। গ্রেপ্তারদের রিমান্ডের জন্য আদালতে সোপর্দ করা হয়েছে।

হামলায় আহত ওসির শারীরিক অবস্থা সম্পর্কে তিনি বলেন, হামলার ঘটনার পর ওসিকে আগারগাঁওয়ের নিউরো সায়েন্সেস হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে পাঠিয়েছেন চিকিৎসকরা। তার চোখে এখনো সমস্যা রয়েছে। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়