শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৮ জুন, ২০২২, ০৫:২৯ বিকাল
আপডেট : ০৯ জুন, ২০২২, ১১:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্ধ থাকবে প্রি-পেইড মিটার, ব্যালেন্স রাখার অনুরোধ

ডিপিডিসি

ডেস্ক রিপোর্ট: আগামী শুক্রবার ও শনিবার উন্নত গ্রাহক সেবার লক্ষ্যে সিস্টেম আপগ্রেডেশনের জন্য প্রি-পেইড মিটারসংক্রান্ত সব কার্যক্রম বন্ধ থাকবে। এ জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) পক্ষ থেকে সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। বুধবার (৮ জুন) গণমাধ্যমে এ বিষয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, উন্নত গ্রাহক সেবার লক্ষ্যে প্রি-পেইড সিস্টেম আপগ্রেডেশনের জন্য শুক্রবার (১০ জুন) সকাল ৮টা থেকে শনিবার (১১ জুন) রাত ১২টা পর্যন্ত প্রি-পেইড অথবা এএমআই স্মার্ট মিটারসংক্রান্ত সব কার্যক্রম বন্ধ থাকবে।

এ জন্য এ সময় সব গ্রাহককে নিজ নিজ মিটারে পর্যাপ্ত ব্যালেন্স রাখার জন্য অনুরোধ করা হয়েছে। এ ছাড়া যেকোনো প্রয়োজনে ডিপিডিসির কল সেন্টারের ১৬১১৬ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

ডিপিডিসির প্রি-পেইড অথবা এএমআই স্মার্ট মিটার ব্যবহারকারীদের সাময়িক এ অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়েছে ডিপিডিসির পক্ষ থেকে। সূত্র : ঢাকা পোস্ট 

  • সর্বশেষ
  • জনপ্রিয়