শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৩ জুন, ২০২২, ০৭:২২ বিকাল
আপডেট : ০৩ জুন, ২০২২, ০৭:২২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে ৬৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

জব্দকৃত গাঁজা

সুজন কৈরী: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- রুবেল (২৬) ও রানা (৩৯)।
র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব বলেন, বুধবার রাত ১টার দিকে ব্যাটালিয়নের একটি দল রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় অভিযান চালিয়ে ছয় লাখ টাকা মূল্যের ২০ কেজি গাঁজাসহ রুবেলকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

একই রাতে ব্যাটালিয়নের পৃথক দল যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় অভিযান চালিয়ে ১৩ লাখ ৫০ হাজার টাকা সমমূল্যের ৪৫ কেজি গাঁজাসহ রানাকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার দুজনই পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে মাইক্রোবাসে করে যাত্রাবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করছিলেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়