শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৩ জুন, ২০২২, ০২:৫৯ রাত
আপডেট : ০৩ জুন, ২০২২, ০৩:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোহামেডান ক্লাবে অগ্নিকাণ্ড

মোহামেডান ক্লাবে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মতিঝিলে দেশের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সূত্র জানিয়েছে, বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে ক্লাবের একপাশে আগুন লাগে। 

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ক্লাবের কাছাকাছি থাকা একটি বৈদ্যুতিক ট্রান্সফরমার বিস্ফোরণে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দ্রুত আগুন নিভিয়ে ফেলায় বড় ধরনের বিপদ থেকে রক্ষা পায় ক্লাবটি।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, অগ্নিকাণ্ডের সময় ক্লাবের ভেতরেই ঘুমিয়ে ছিলেন মালির ফুটবলার সোলেমান দিয়াবাতে। সেসময় ক্লাবের স্টাফদের কয়েকজন সুলেমান দিয়াবাতেকে দ্রুত বের করে আনেন। খবর পেয়ে পুলিশ সদস্যরাও ঘটনাস্থলে ছুটে যান। তারা ক্লাবের সামনের রাস্তা ঘিরে রাখেন।

ক্লাবের পরিচালক জামাল রানা সাংবাদিকদের বলেন, মোহামেডান ক্লাবের ওপর আল্লাহর রহমত আছে, না হলে আরও বিপদ হতে পারতো। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়