শিরোনাম
◈ তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ে আইএসপিআর যা জানালো ◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৩, ১১:২৫ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২৩, ১১:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মো. মাজহারুল ইসলাম রানা।

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর এলিফ্যান্ট রোডে বাসা থেকে মাজহারুল ইসলাম রানা (২৬) নামে পুলিশ সদস্যের ঝুলন্ত (কনস্টেবল )মরদেহ উদ্ধার করা হয়েছে। 

[৩] বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে নিউমার্কেট থানাধীন মেডিকেল স্টাফ কোয়ার্টারের একটি বাসা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

[৪] নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মাকছুদুর রহমান বলেন, তার দেহটি নিচে পড়া ছিল, আর উপরে ফ্যানে গামছা পেচানো ছিল। এবং গলায় দাগ ছিল। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে সময়ে মৃত ঘোষণা করেন। 

[৫] পুলিশ ধারণা করছেন মাজহারুল ফ্যানের সঙ্গে গামছা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার সময়ে নিচে পড়ে মারা যায়। এছাড়াও অন্য কোন কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে বলেও জানান তিনি। 

[৬] মৃতার ভগ্নিপতি আবুল বাশার জানিয়েছেন, গতকালও (বুধবার) দুপুরে বাড়িতে কথাবার্তা বলেছে। আমরা তো এমন কিছু জানতে পারেননি যে, আত্মহত্যা করতে পারে। সে ছয় বছর যাবত চাকরি করছিল। 

[৭] ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দিঘলদী গ্রামের কৃষক শফিউল্লাহ ভুইয়া ছেলে মাজহারুল। তিন ভাই এক বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

[৮] বারিধারা এন্টি টেরোরিজম ইউনিটের ডিসিপ্লিন শাখা হেড অফিসে  পুলিশ কনস্টেবলে কর্মরত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়