শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ জুন, ২০২২, ০১:২৯ দুপুর
আপডেট : ০২ জুন, ২০২২, ০১:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় বাসা বাড়িতে গ্রিল কেটে চুরি, গ্রেপ্তার  ৫

প্রাইজবন্ড ও এফডিআরের কাগজপত্রসহ অন্যান্য জিনিস

মাসুদ আলম : রাজধানীর উত্তরার ১৪ নং সেক্টরে একটি বাসায় গ্রিল কেটে নগদ টাকা, স্বর্ণালংকার প্রাইজবন্ড, এফডিআরের কাগজপত্র চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ গ্রেপ্তারকৃতরা  হলো ওই বাসার কেয়ারটেকার মো. কবিরুল ও তার সহযোগী  মামুন হোসেন, আবু রায়হান, মিলন ও মো. রাজিব।

উত্তরা পশ্চিম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইয়াসীন গাজী বলেন, ঘটনাস্থলের পারিপার্শ্বিক চিত্র দেখে ওই বাসার কেয়ারটেকার কবিরুলকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে ভয় পেয়ে এলোমেলো কথা বলতে থাকে। তখন আরো জিজ্ঞাসাবাদে সে জানায়, বাসার মালিক বর্তমানে সপরিবারে কানাডায় অবস্থান করায় এই সুযোগে তারা ২০ মে রাত নয়টার দিকে গ্রিল কেটে ওই বাসায় প্রবেশ করে। আর নগদ টাকা, স্বর্ণালংকার, স্যামসাং ট্যাব, মোবাইল, প্রাইজবন্ড, এফডিআর ও সঞ্চয়পত্রের প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়।

তিনি আরও বলেন, কেয়ারটেকারকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যমতে উত্তরা ও তুরাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় । তাদের কাছ থেকে থেকে চুরি হওয়া একটি স্যামসাং ট্যাব, একটি নকিয়া বাটন ফোন, ৩৭ টি ১০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ২৬ লক্ষ টাকা মূল্যের এফডিআর এর মূল কপি ও চুরির কাজে ব্যবহৃত একটি হাতুড়ি, একটি প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি টর্চ লাইট দুইটি হেক্সো ব্লেড, দুইটি স্ক্রু ড্রাইভার উদ্ধারমূলে জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধভাবে উত্তরা, আব্দুল্লাহপুর, কামারপাড়া ও টঙ্গীসহ ঢাকা শহরের বিভিন্ন বাসাবাড়িতে চুরি করে বলে স্বীকার করেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়