শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০২ জুন, ২০২২, ০১:২৯ দুপুর
আপডেট : ০২ জুন, ২০২২, ০১:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় বাসা বাড়িতে গ্রিল কেটে চুরি, গ্রেপ্তার  ৫

প্রাইজবন্ড ও এফডিআরের কাগজপত্রসহ অন্যান্য জিনিস

মাসুদ আলম : রাজধানীর উত্তরার ১৪ নং সেক্টরে একটি বাসায় গ্রিল কেটে নগদ টাকা, স্বর্ণালংকার প্রাইজবন্ড, এফডিআরের কাগজপত্র চুরির ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ গ্রেপ্তারকৃতরা  হলো ওই বাসার কেয়ারটেকার মো. কবিরুল ও তার সহযোগী  মামুন হোসেন, আবু রায়হান, মিলন ও মো. রাজিব।

উত্তরা পশ্চিম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ইয়াসীন গাজী বলেন, ঘটনাস্থলের পারিপার্শ্বিক চিত্র দেখে ওই বাসার কেয়ারটেকার কবিরুলকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে ভয় পেয়ে এলোমেলো কথা বলতে থাকে। তখন আরো জিজ্ঞাসাবাদে সে জানায়, বাসার মালিক বর্তমানে সপরিবারে কানাডায় অবস্থান করায় এই সুযোগে তারা ২০ মে রাত নয়টার দিকে গ্রিল কেটে ওই বাসায় প্রবেশ করে। আর নগদ টাকা, স্বর্ণালংকার, স্যামসাং ট্যাব, মোবাইল, প্রাইজবন্ড, এফডিআর ও সঞ্চয়পত্রের প্রয়োজনীয় কাগজপত্র চুরি করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়।

তিনি আরও বলেন, কেয়ারটেকারকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যমতে উত্তরা ও তুরাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় । তাদের কাছ থেকে থেকে চুরি হওয়া একটি স্যামসাং ট্যাব, একটি নকিয়া বাটন ফোন, ৩৭ টি ১০০ টাকা মূল্যের প্রাইজবন্ড, ২৬ লক্ষ টাকা মূল্যের এফডিআর এর মূল কপি ও চুরির কাজে ব্যবহৃত একটি হাতুড়ি, একটি প্লাস, একটি সেলাই রেঞ্জ, একটি টর্চ লাইট দুইটি হেক্সো ব্লেড, দুইটি স্ক্রু ড্রাইভার উদ্ধারমূলে জব্দ করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা সংঘবদ্ধভাবে উত্তরা, আব্দুল্লাহপুর, কামারপাড়া ও টঙ্গীসহ ঢাকা শহরের বিভিন্ন বাসাবাড়িতে চুরি করে বলে স্বীকার করেছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়