শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০১ জুন, ২০২২, ০৫:২৭ বিকাল
আপডেট : ০১ জুন, ২০২২, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিটি করপোরেশনের বেপরোয়া গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

সুজন কৈরী: রাজধানীর মুগদার টিটিপাড়া মোড়ে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নাজমা বেগম (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গাড়িচালক সোহেল রানাকে (৪২) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে মুগদা থানা পুলিশ।

বুধবার মৃত নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

মুগদা থানার এসআই শামীম সরকার বলেন, মঙ্গলবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে টিটিপাড়া মোড়ে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার ২৫ নাম্বার গাড়ি নাজমা আক্তারকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন গাড়িসহ চালককে আটক করে থানায় খবর দেয়। পরে নাজমাকে উদ্ধার করে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, দুর্ঘটনার পর মামলা হয়। মামলায় সোহেল রানাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তিনি আফতাবনগর এলাকার ই-ব্লকের ২৮ নম্বর বাসায় থাকতেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়