শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২১ জুন, ২০২৩, ০৮:০৯ রাত
আপডেট : ২১ জুন, ২০২৩, ০৮:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরপুরে ‘কিউমিনস রেস্টুরেন্ট’ শুভ উদ্বোধন করলেন টমি মিয়া

জেরিন আহমেদ: রাজধানীর মিরপুরে উদ্বোধনের মাধ্যমে শুভ সূচনা হলো কিউমিনস রেস্টুরেন্ট। কিউমিনস রেস্টুরেন্টের শুভ উদ্বোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন রন্ধনশিল্পী টমি মিয়া এমবিই।

রোববার (১৮ জুন) সন্ধ্যা ৭টায় মিরপুর-১০ রোকেয়া শরণীর সেন্ট্রাল প্লাজার ১ম ও ৫ম তলায় কিউমিনস রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

কিউমিনস রেস্টুরেন্ট এর সিইও জিয়াউল ইসলাম সেলিম এবং তার ব্যবসায়িক পার্টনারদের স্বপ্নের প্রকল্প এই কিউমেন্স রেস্টুরেন্ট। কিউমিনস হল এমন একটি নির্ভেজাল রেস্টুরেন্ট যেখানে আপনার অভিজ্ঞতা আগমন করার মুহূর্তে শুরু হয়। কিউমিনস রেস্টুরেন্টে লাঞ্চ ও ডিনারের জন্য মিরপুরের সেরা মাল্টি কুজিন খাবারের স্বাদ গ্রহণের জন্য আহবান করেছে আপনাদের সবাইকে।

কিউমিনস রেস্টুরেন্টের সূত্রে জানা যায়, কিউমিনস ইন্টেরিয়র ডিজাইন করা হয় সর্বোচ্চ মানের ডিজাইনার ধারা (ভিশন ইন্টেরিয়র এন্ড এক্সটরিওর লি.। সেই সাথে রন্ধন সম্পর্কীয় কার্যাবলী সম্পন্ন করা হয় কিউমিনস রেস্টুরেন্ট এর সিইও এ নিবিড় তত্ত্বাবধানে। কিউমিনস টিম অতিথিদের একটি নতুন রন্ধন শিল্পকলা মেনু উপভোগ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছে। সেই সাথে অতিথিদের স্বাগত জানাতে রেস্তোরায় এক গ্লাস কিউমিনস মকটেল ও ক্যানপস উপভোগ করার জন্য আহবান করা হয়। এবং সেই সাথে টমি মিয়া এমবিই সরাসরি নিজ হাতে উনার তৈরিকৃত স্পেশাল মেনু উপভোগ করার সুযোগ করে দিয়েছিলেন। পরিশেষে এইটুকু বলা যায় স্থানীয় ও আন্তর্জাতিক খাবারকে সম্প্রসারিত করতে ও অতিথিদের আপ্যায়ন করতে এই কিউমিনস রেস্টুরেন্টে যথেষ্ট অবদান রাখবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়