শিরোনাম
◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে !

প্রকাশিত : ২০ জুন, ২০২৩, ১২:২২ দুপুর
আপডেট : ২০ জুন, ২০২৩, ১২:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরখান থেকে জাল নোট তৈরির হোতাসহ ৩ জন আটক

জাল নোট

মো. রফিকুল ইসলাম মিঠু, (উত্তরা) ঢাকা: রাজধানীর উত্তরখান থানা এলাকা থেকে জাল নোট প্রস্তুতকারী চক্রের মূলহোতা শাহজাদা আলম (৩৩) ও তার অন্যতম দুই সহযোগীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

সোমবার (১৯ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে উত্তরখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, রাজধানীর উত্তরখান এলাকা থেকে জাল নোট প্রস্তুতকারী চক্রের মূলহোতা শাহজাদা আলমসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় জাল নোট তৈরির বিভিন্ন মেশিন ও জাল টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে রাজধানী টিকাটুলি র‌্যাব-৩ এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এমআরআইএম/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়