শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ১৮ জুন, ২০২৩, ১০:৪৪ রাত
আপডেট : ১৮ জুন, ২০২৩, ১০:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে

রমনায় বখাটেদের ছুরিকাঘাতে আহত দুই সহোদর

মোস্তাফিজুর রহমান: রাজধানীর রমনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বখাটেদের মারধর ও ছুরিকাঘাতে সহোদর দুই ভাই আহত হয়েছেন। এ ঘটনায় আহতরা হচ্ছেন, তাহসিম খান (২৫) ও তার ছোট ভাই তাহমিদ খান (২৩)।

তাদের বাসা মৌচাক এলাকায়। রোববার (১৮ জুন) সন্ধ্যায় পৃথক সময়ে ঘটনাটি ঘটে।

আহত তাহমিদকে তার বাবা শফিকুল ইসলামসহ স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তার পিঠে মাথায় হাতে একাধিক সুচালো অস্ত্র দিয়ে জখম করা হয়েছে। তার বড় ভাই স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আহত তাহমিদ অভিযোগ করে জানান, রমনা থানার ছাত্রলীগের সভাপতি কামরুলের ছেলে-পেলে ইয়াসিন, রাকিব, রাসেল সহ ১৫/১৬ জন কিশোর মিলে মালিবাগ মোড়ে হামলা চালিয়ে ঘটনাটি ঘটিয়েছে।

আহতের আরেক বন্ধু জানিয়েছেন, সন্ধ্যার দিকে তামিদের বড় ভাই মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময়ে ৩/৪ টি মোটরসাইকেল যোগাযোগ ১০/১২ জন তার মোটরসাইকেলটির সাথে এলোমেলো ভাবে হরেন দিয়ে তার মোটরসাইকেলটিকে চলার পথে সমস্যা করছিল।

তাই তিনি প্রতিবাদ করায় তারা ক্ষিপ্ত হয়ে তাকে মটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে আহত করেন। এর আধাঘন্টা পর ছোট ভাই কে কুপিয়ে আহত করে।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, আহত যুবকের জরুরি বিভাগে চিকিৎসা চলছে। সম্পাদনা: নাহিদ হাসান

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়