শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ০৮:৪০ রাত
আপডেট : ০২ জুন, ২০২৩, ০৮:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর শ্যামলীতে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে সিস্টেম ইঞ্জিনিয়ারের মৃত্যু 

মাসুদ আলম: রাজধানীর শ্যামলী রূপায়ন শেলফোর্ড ২০তলা ভবনে অগ্নিকাণ্ডের রাশেদুজ্জামান নামে একজন সিস্টেম ইঞ্জিনিয়ার নিহত হয়েছে।  ভবনের ১৯ তলা থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।  ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ৫ জন নারীসহ ২৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার রাত ১১টা ২৫ মিনিটে ভবনটির ৭ তলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট রাত ২ টা ৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। 

 মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, রাশেদ ভবনটির ১৯ তলায় একটি অফিসে সিস্টেম ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন।  তার গ্রামের বাড়ি দিনাজপুরে। 

ফায়ার সার্ভিসের সদরদপ্তরে মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন,  আগুনের কারণ ও ক্ষয়মতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে। 

জানা গেছে, ভবনটিতে বেশ কয়েকটি ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য এসবিএফ ডায়ালাইসিস সেন্টার, নূরজাহান অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল, ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হসপিটাল। আগুন লাগার পর হাসপাতালগুলোতে থাকা রোগীদের নিচে নামিয়ে নেওয়া হয়েছে। সম্পাদনা: শামসুল হক বসুনিয়া

এমএ/এসএইচবি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়