শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ৩০ মে, ২০২২, ১২:৫৮ দুপুর
আপডেট : ৩০ মে, ২০২২, ০৩:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

মোটরসাইকেল দুর্ঘটনা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর হাতিরঝিল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- আরোহী ফাহিম হোসেন (২০), চালক মো. মামুন (২৫)। সোমবার সকাল ১০টার দিকে মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মেজবা উদ্দিন বলন, মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল ওভার ব্রিজ থেকে দ্রুত গতিতে চালানো মোটরসাইকেলটি নামার সময় ব্রিজের ঢালে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে করে মোটরসাইকেলে থাকা দুই যুবক ছিটকে রাস্তা পড়ে। ঘটনাস্থলেই শাহিন মারা যায় ও আরেকজন মারাত্মক আহত হন। পরে আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাহিনকে মৃত অবস্থায় আনা হয়েছিলো। অন্যজনকে গুরুতর অবস্থায় আনা হয়। দুর্ঘটনায় তার মাথা থেতলে গেছে। পরে ওই যুবকও মারা গেছেন। দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

পুলিশ জানায়, নিহত ফাহিম চাঁদপুরের কচুয়ার বাগ শ্রীরামপুর গ্রামের সিএনজি চালক মিজান হোসেনের ছেলে। ফাহিম রঙের কাজ করতেন। সকালে কাজে বের হয়েছিলেন। আর নিহত মামুনের ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। তার স্বজনদের সংবাদ দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়