শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ৩০ মে, ২০২২, ০২:০৬ রাত
আপডেট : ৩০ মে, ২০২২, ০২:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আজ মোহাম্মদপুরে ৭ ঘণ্টা গ্যাস থাকবে না

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনে জরুরি মেরামত কাজের জন্য সোমবার রাজধানীর মোহাম্মদপুরের কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

আজ রোববার প্রকাশিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোহাম্মদীয়া হাউজিং ও চানমিয়া হাউজিং এলাকায় গ্যাস শাট ডাউন কার্যক্রম চলবে। অর্থাৎ গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। ওই সময়ের মধ্যে আশপাশের এলাকার গ্রাহকদের গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে। 

পাইপলাইনের জরুরি কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রেখে সাময়িক অসুবিধা হওয়ায় গ্রাহকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়