শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১০ মে, ২০২৩, ০৩:৫০ দুপুর
আপডেট : ১০ মে, ২০২৩, ০৩:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর ডিওএইচএস এলাকায় ইরানি নাগরিকের মৃত্যু 

মোস্তাফিজুর রহমান: রাজধানীর গুলশান বারিধারা ডিওএইচএস এলাকায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এক ইরানি নাগরিক গোলনারি সাইদের (৪০) মৃত্যু হয়েছে। তার বাবার নাম ফারাচিন। 

ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফা বিষয়টি জানিয়েছেন। তিনি তার সোহরত হাল প্রতিবেদনে উল্লেখ করেছেন, তিনি " UNHCR " United Nations High Commissioner For Refugees এর একজন তালিকা ভুক্ত সদস্য ছিলেন। এই প্রতিষ্ঠানের অধিনে তার ইরানের বন্ধু ইব্রাহিমের সাথে ক্যান্টনমেন্ট বারিধারা ডিওএইচএস ৭ নম্বর রোডের ৪৩৬ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে বসবাস করতেন। 

মৃতের বন্ধু ইব্রাহিম এর বরাদ দিয়ে পুলিশের ঐ কর্মকর্তা জানান, দুই দিন আগে ইরানে সাইদ এর বাবা, মা, সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। এতে সে মানুষিক ভাবে ভেঙে পরেন। মঙ্গলবার বিকাল পাঁচ টার দিকে ব্রাশ করতে গিয়ে বাথরুমে পড়ে যায় সাইদ। শব্দ পেয়ে বন্ধু ইব্রাহিম গিয়ে দেখতে পান সে বাথরুমের মেঝেতে পড়ে আছে। পরে আশপাশের ফ্লাটের লোকজন কে ডেকে সেখান থেকে তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, সংবাদ পেয়ে ঐ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে আইনি প্রকৃয়া শেষে ময়নাতদন্তের জন্য বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছেন।

এই মৃত্যুর ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়