শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:৪৭ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২২, ০৮:২১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৪

গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৪

সুজন কৈরী: রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ৮ হাজার ৬৯৫পিস ইয়াবাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গো ট্রাক জব্দ করা হয়েছে। 

র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার ব্যাটালিয়নের একটি দল যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১২ লাখ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের নাম- স্বপন (৪০) ও তানজিল হোসাইন (২২)। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গো ট্রাক, ৩টি মোবাইল ফোনসেট ও নগদ ১ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়েছে।

এছাড়া একইদিন সকালে র‌্যাব-১০ এর একই দল গাবতলী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬ হাজার ৬৯০পিস ইয়াবাসহ শাহিদুল ইসলাম (২৭) নামের একজনকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ইয়াবা ছাড়াও ২টি মোবাইল ফোনসেট ও নগদ ১ হাজার টাকা জব্দ করা হয়।

এদিকে অপর একটি অভিযান চালিয়ে শুক্রবার রাতে যাত্রাবাড়ীর ধলপুর এলাকা থেকে ২ হাজার ৫ পিস ইয়াবাসহ শাহিদুল ইসলাম নারে আরো একজনকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। তার কাছ থেকে মাদক ছাড়াও ২টি মোবাইল ফোনসেট ও নগদ ৬০০টাকা জব্দ করা হয়েছে।    

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছ র‌্যাব জানতে পেরেছে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ী ও দারুস সালামসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়