শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:৪৭ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২২, ০৮:২১ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৪

গাঁজা-ইয়াবাসহ গ্রেপ্তার ৪

সুজন কৈরী: রাজধানীর যাত্রাবাড়ী ও দারুস সালাম এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ৮ হাজার ৬৯৫পিস ইয়াবাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গো ট্রাক জব্দ করা হয়েছে। 

র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার ব্যাটালিয়নের একটি দল যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১২ লাখ টাকা মূল্যের ৪০ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের নাম- স্বপন (৪০) ও তানজিল হোসাইন (২২)। তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কার্গো ট্রাক, ৩টি মোবাইল ফোনসেট ও নগদ ১ হাজার ৪০০ টাকা জব্দ করা হয়েছে।

এছাড়া একইদিন সকালে র‌্যাব-১০ এর একই দল গাবতলী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৬ হাজার ৬৯০পিস ইয়াবাসহ শাহিদুল ইসলাম (২৭) নামের একজনকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ইয়াবা ছাড়াও ২টি মোবাইল ফোনসেট ও নগদ ১ হাজার টাকা জব্দ করা হয়।

এদিকে অপর একটি অভিযান চালিয়ে শুক্রবার রাতে যাত্রাবাড়ীর ধলপুর এলাকা থেকে ২ হাজার ৫ পিস ইয়াবাসহ শাহিদুল ইসলাম নারে আরো একজনকে গ্রেপ্তার করে র‌্যাব-১০। তার কাছ থেকে মাদক ছাড়াও ২টি মোবাইল ফোনসেট ও নগদ ৬০০টাকা জব্দ করা হয়েছে।    

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছ র‌্যাব জানতে পেরেছে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ী ও দারুস সালামসহ দেশের বিভিন্ন এলাকায় গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করছিলেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়