শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৩, ০৬:৫৫ বিকাল
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৩, ০৬:৫৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সবুজবাগে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর সবুজবাগ থানাধীন দক্ষিণ রাজারবাগ বাগ পাড়ায় একটি বাসা থেকে উর্মি আক্তার (১৭) নামের এস এস সি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সবুজবাগ থানার উপপরিদর্শক এসআই আবির দেবনাথ।

তিনি বলেন, শনিবার (২৯এপ্রিল) বিকেল আড়াইটায় খবর পেয়ে দক্ষিণ রাজারবাগ বাগ পাড়ায় টিনসেড ভাড়া বাসা থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পরে আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এসআই আরো বলেন মেয়েটি এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। পরীক্ষা নিয়ে একটু দুশ্চিন্তা ও হতাশায় ছিল । হয়তো হতাশা থেকে  গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে প্রাথমিক ধারণা করা যায় ।

এছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তদন্ত সাপেক্ষে ও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।
পুলিশের ওই কর্মকর্তাকে এক প্রশ্নের জবাবে উর্মির সাথে ঐ এলাকার এক যুবকের সঙ্গে  উর্মি সম্পর্ক ছিল কিনা তিনি বলেন এ ধরনের কোন পরিবার থেকে অভিযোগ পাইনি।

মৃতের চাচা সোহেল জমাদার বলেন, আজ শনিবার  দুপুরে সবার অগোচরে তার রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়।

পরে তার কোন সাড়াশব্দ না পেয়ে দরজা  ভেঙে দেখি ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

আরো বলেন বাগ পাড়ায় এলাকার  এক যুবকের সঙ্গে উর্মির সম্পর্ক ছিল গতকাল ওই ছেলের সঙ্গে দেখা করতে গিয়েছিল। যতটুক জেনেছি ছেলেটি তাকে বিয়ে করবে না সে কারণে অভিমান করে আত্মহত্যা করতে পারে এমনটি অভিযোগ স্বজনদের । মৃতা ঊর্মি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার চুনারচর  গ্রামের প্রাইভেট কার চালক সুমন জমাদ্দারের মেয়ে।

বর্তমানে দক্ষিণ রাজার বাগ বাগ পাড়ায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। তিন বোনের মধ্যে সে ছিল বড়। রাজারবাগে অবিয় বিনোদনি হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল।

এমআর/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়