শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৩, ০৩:০৭ রাত
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৩, ০১:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধানমন্ডিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত রিকশা চালকের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানীর ধানমন্ডিতে মোটরসাইকেলের ধাক্কায় আহত মো: মানিক (৩০) নামে এক রিকশা চালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত এগারোটায় ঢামেকের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

নিহতের বাবা শাহিন ও নিহতের বন্ধুরা জানান, গত মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত এগারো টার দিকে ধানমন্ডি ১৫, কে বি স্কয়ার মার্কেটের সামনে ঘটনাটি ঘটে।

সে সময়ে তার ব্যাটারি চালিত রিকশা টি রাস্তার পাশে রেখে যাত্রীর অপেক্ষায় দাড়িয়ে ছিল মানিক । মোটরসাইকেল টি তার উপর তুলে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে, প্রথমে ঢামেক হাসপাতাল, সেখান থেকে দালাল চক্রের ফক্করের পরে, তারা তাকে রাজারবাগ বিএনকে হাসপাতাল নামে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে বারোটার দিকে পুনরায় ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহত বন্ধু সাদ্দাম হোসেন জানিয়েছেন, এ ঘটনায় ফয়সাল নামে মোটরসাইকেল চালক সামান্য আহত হয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে চলে যায়।

মৃতের বাবা অভিযোগ করেন, ঢামেক হাসপাতাল আনার পর পর দুই তিন যুবক বলেন তার আইসিইউ প্রয়োজন, এখানে খালি নাই, আমরা ব্যাবস্থা করে দিব বলে তারা আমাদের নিয়ে যায়, রাজারবাগ পুলিশ হাসপাতালের পাশে বিএনকে হাসপাতালে। সেখানে একদিন রাখেন। সেখানে তেমন কোন চিকিৎসা নেই বললেই চলে, এতেই এক দিনে প্রায় এক লাখ টাকা বিল করেন ঐ হাসপাতাল। বহুকষ্টে ধার দেনা করে  টাকা যোগাড় করে বিল পরিশোধ করে, সেখান থেকে পুনরায় ঢামেক হাসপাতালে এনে ভর্তি করান। তিনি বলেন,  ঢামেকে দালালের ফক্করে পরে টাকার টাকাও গেল, ছেলে কেও হারালাম। নিতান্ত গরিব অসহায় ছেলে হারা এক পিতা হাসপাতালে এসব অভিযোগ করেন।

মৃত মানিক হাজারীবাগ গজ মোহল এলাকার স্থায়ী বাসিন্দা রাজমিস্ত্রি মোঃ শাহিন এর ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। চার বছর ও পাঁচ মাস বয়সী দুই ছেলে সন্তানের জনক ছিলেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, এখানে এক যাক দালাল চক্র রয়েছে, তারা রোগীর স্বজনদের মিথ্যা ভুলভাল বুঝিয়ে শুনিয়ে বাহিরে ক্লিনিকে নিয়ে  সর্বস্বান্ত করে ফেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়