শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৩ এপ্রিল, ২০২৩, ০৬:৩৩ বিকাল
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৩, ০৮:৩২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বান্ধবীর মৃত্যুর পর আহত বন্ধুর আত্মহত্যা

মোস্তাফিজ: মতিঝিলে ঈদের আগের দিন ট্রাকের ধাক্কায় মটরসাইকেলে থাকা (নওশিন) বান্ধবীর মৃত্যু পর আহত বন্ধু রাহাত হোসেন আসিফ(২৫) খিলগাঁও বাসায় গলায় ফাঁস দিয়ে মারা গেছেন। 

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুদীপ সাহা বলেন, মানসিকভাবে বিপর্যস্ত ছিল রাহাত এমনটিই ধারনা এ ছাড়াও অন্য কোন কারন রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আরও বিস্তারিত জানাযাবে বলেও জানান তিনি। 

খিলগাঁও থানার উপ-পরিদর্শক এসআই আলমগীর হোসেন রোববার (২৩,এপ্রিল) সকাল সাড়ে ১০ টার দিকে খিলগাঁও দক্ষিণ গোড়ান বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে, আইনি প্রকৃয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছেন। 

স্বজনদের বরাদ দিয়ে তিনি আরও বলেন, ২১ এপ্রিল সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢামেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় যান। তার ডান হাতে ব্যান্ডেজ খুলে জানালার সাথে পেচিয়ে গলায় ফাঁস দিয়ে মারা যান। 

ঈদের দিন দিবাগত রাত থেকে সকাল সোয়া ছয় টার মধ্যে যে কোন সময়ে এ ঘটনাটি ঘটিয়েছে। সে হাবিবুল্লাহ বাহার কলেজের বিবিএর শিক্ষার্থী ছিল বলে জানা গেছে তার বাবার নাম মো. আমির হোসেন, মা শাহিনুর বেগম। 

এম/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়