শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৩, ০৫:১৪ বিকাল
আপডেট : ২২ এপ্রিল, ২০২৩, ০৫:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমামার উদ্যোগে রাইডারদের ক্যাম্পেইন অনুষ্ঠিত

ইমরান শেখ: ঈদযাত্রা নিরাপদ করতে বাইকারদের মাঝে সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করেছে বাংলাদেশ মোটরসাইকেল অ্যাসেম্বলার্স অ্যান্ড মানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিমামা)। আরটিভি

বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাজধানীর চার বহির্গমন পথে ‘ট্রাফিক নিয়ম মেনে চলি, নিরাপদে বাড়ি ফিরি’ শীর্ষক কর্মসূচিতে সচেতনতামূলক স্টিকার, লিফলেট ও চাবির রিং বিতরণ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাবুবাজার এলাকায় ক্যাম্পেইনের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী। তিনি বলেন, ঈদের সময় নিরাপদে চলাচল উৎসাহিত করতে মোটরসাইকেল প্রস্তুতকারকদের এই সচেতনতামূলক ক্যাম্পেইন ভূমিকা রাখবে।

মোটরসাইকেল গ্রাহকদের নিরাপত্তার জন্য ভবিষ্যতে এরকম কর্মকাণ্ড অব্যাহত রাখার জন্য বিমামারর উদ্যোক্তাদের প্রতি আহ্বান জানান তিনি।

ক্যাম্পেইনে আরো উপস্থিত ছিলেন, বিমামা ও উত্তরা মটরসের চেয়ারম্যান মতিউর রহমান, হোন্ডার চীফ ফাইন্যান্সিয়াল অফিসার শাহ মুহাম্মদ আশেকুর রহমান, টিভিএস বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব কুমার রায়, ডিরেক্টর (সেলস), ইয়ামাহা, এসিআই মটরস মো. জাকির হোসেন এবং হোন্ডার হেড অফ করপোরেট অ্যাফেয়ার্স ইসমাইল ভূঁইয়া।

একই সাথে গাবতলী, আব্দুল্লাহপুর ও কুতবখালী পয়েন্টে একসাথে চলা কর্মসূচিতে বাইকারদের মাঝে সচেতনতামূলক বার্তা পৌঁছে দেন মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিরা। দিনব্যাপী কর্মসূচিতে বিমামার সহযোগী হিসেবে ছিল বাজাজ, হোন্ডা, ইয়ামাহা ও টিভিএস।

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়