শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৩, ০১:৩৬ রাত
আপডেট : ২২ এপ্রিল, ২০২৩, ০১:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মতিঝিলে ট্রাকের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

মোস্তাফিজুর রহমান:  গুলিস্তানে হানিফ ফ্লাইওভারের কাছে বঙ্গভবনে উল্টো পাশে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মোসা: নওসিন আক্তার (২১) নামে শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু মো: রাহাদ হোসেন (২৪) নামে আরেক শিক্ষার্থী আহত। 

শুক্রবার (২১ এপ্রিল) রাত ৯ টার দিকে মতিঝিল থানা এলাকায় ঘটনাটি ঘটে। 

গুরতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাত দশটা দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নওসিন কে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন মতিঝিল থানার (এসআই) মীর মোহাম্মদ মোজাহারুল তিনি বলেন,  এ ঘটনায় ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাক চালককে আটক করা হয়েছে। 

নিহত নওসিন খিলগাঁও তিলপাপাড়া এলাকায় পরিবারের সাথে থাকতেন। তার বাবার নাম  মো: রফিকুল ইসলাম। তাদের গ্রামের বাড়ি টাঙ্গাইল মির্জাপুর।

আহত রাহাদ পুলিশকে জানিয়েছেন, রাত ৯ টার দিকে নওসিন, রাহাতের মোটরসাইকেল যোগে তিলপাপাড়া হতে মার্কেট করার জন্য ওয়ারিতে যাওয়ার সময়ে মতিঝিল থানাধীন বঙ্গভবনের উল্টো পাশে পিছন দিক থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেল টিকে ধাক্কা দিলে নওসিন মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে যায়।  এতে সে গুরতর আহত হয়। পরবর্তীতে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হলে। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে ভিকটিম কে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা আছে। আহত রাহাদ চিকিৎসাধীন রয়েছেন। 

আহত রাহাত বিবিএর শিক্ষার্থী। মৃতা নওসিন আক্তার ইন্টারমিডিয়েট পাশ করেছে বলে জানা যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়