শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২১ এপ্রিল, ২০২৩, ১১:৫০ রাত
আপডেট : ২১ এপ্রিল, ২০২৩, ১১:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর শেওড়াপাড়ায় সড়ক দুর্ঘটনায় আরজু (২৬) নামে যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২১ এপ্রিল) ভোর রাতে ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর চার টায় তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোক্তার হোসেন সংবাদ পেয়ে শুক্রবার সকাল পৌনে নয়টায় ঢামেক হাসপাতালে এসে তার সোহরত হাল প্রতিবেদন তৈরি করেন। তিনি বলেন, আরজু সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

পল্লবী মিলাদ ক্যাম্পের আসলাম মিয়ার ছেলে আরজু। সে মটর ইলেকট্রিশিয়ান ছিল।

একই এলাকার বাসিন্দা হাজী সাব্বির আলম বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে শেওড়াপাড়া এলাকা অটোরিকশাকে সিএনজি চালিত অটোরিকশা ধাক্কায় সে পড়ে গিয়ে গুরতর আহত হয়। পরে তার বন্ধু রানা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়