শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৩, ০৯:১০ রাত
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৩, ০৯:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়ার্ডবাসীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও ইফতার মাহফিল

দোয়া ও ইফতার মাহফিল

মো. বশির উদ্দিন, ডেমরা (ঢাকা): রাজধানীর ডেমরায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৬৮ নম্বর ওয়ার্ডবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ওই ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পলিনের আয়োজনে কোরআন খতমের মাধ্যমে সারুলিয়া রানীমহল অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

ডিএসসিসির ৬৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সহসভাপতি শামীম আহম্মেদের সার্বিক তত্বাবধানে এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুর রহমান (পিপিএম), ওসি (তদন্ত) মো. ফারুক মোল্লা, অপারেশন অফিসার সুব্রত কুমার পোদ্দার, স্থানীয় বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক এমএ ছাত্তার ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব এম এ লতিফ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম এ বাশার মনির প্রমূখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ৬৮ নম্বর ওয়ার্ডের অধিবাসী ও বরেণ্য ব্যক্তিবর্গরাসহ ডেমরা-যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগ নেতাকর্মী, স্থানীয় ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন বলেন, রমজান মাসে ওয়ার্ডবাসীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও ইফতার মাহফিল করা হয়। এ ওয়ার্ডের বাসিন্দারা যাতে বালা মুসিবত থেকে রক্ষা পেয়ে আল্লাহর রহমত ও বরকতের মধ্যে থাকতে পারেন তার জন্য কোরআন খতম করা হয়। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়