শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৫ এপ্রিল, ২০২৩, ১২:৪৩ রাত
আপডেট : ১৫ এপ্রিল, ২০২৩, ১২:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নবাবপুর অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করলেন মেয়র তাপস

সুজিৎ নন্দী: পুরান ঢাকার নবাবপুর রোডের অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

শুক্রবার (১৪ এপ্রিল) বিকেলে তিনি ঘটনাস্থলে যান।

পরিদর্শনকালে তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সাথে কথা বলেন। এ সময় করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, স্থানীয় কাউন্সিলর মো. মামুন, আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার রাতে পুরান ঢাকার নবাবপুরে আগুনে পুড়ে প্রায় ২০টির মতো গুদাম। রাত ১০টার পর নবাবপুরে ডিসেন্ট বেকারির পাশের টিনশেডের একটি গুদামে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট ও সেনাবাহিনীর সদস্যদের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়