শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১১ এপ্রিল, ২০২৩, ০২:৫৭ রাত
আপডেট : ১১ এপ্রিল, ২০২৩, ০২:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরপুরে পুরাতন এসি মেরামতের সময় বিস্ফোরণে দগ্ধ ২

মোস্তাফিজুর রহমান: রাজধানী মিরপুরের ৬০ ফুট বারেক মোল্লা রোড এলাকায় একটি বাসায় এসি মেরামতের সময় বিস্ফোরণ হয়ে দুইজন দগ্ধ হয়েছেন। তারা হলেন- মো. কামরুজ্জামান জাহিদ (৩৫) ও মো. সিহাব (২০)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা চলছে।

সোমবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল বার্ন ইউনিটে রাত ১০টার দিকে নেওয়া হয়। দুইজনই চিকিৎসাধীন রয়েছে।

তাদের নিয়ে আসা প্রতিবেশি মো. রাহুল জানান, মিরপুর ৬০ ফিট এলাকায় একটি বাসায় এসির কাজ করার সময় হঠাৎ বিস্ফোরণ হয়ে দুজন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মিরপুর থেকে এসির কাজ করার সময় দগ্ধ হয়ে দুইজন ঢাকা মেডিকেলে এসেছে।

তাদের মধ্যে মো. কামরুজ্জামান জাহিদকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার শরীরে ৩০ শতাংশ দগ্ধ হয়েছে। মো. শিহাব নামে আরেক জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে তার মুখমন্ডল কালো হয়ে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়