শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১০ এপ্রিল, ২০২৩, ০২:১১ রাত
আপডেট : ১০ এপ্রিল, ২০২৩, ১০:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর পান্থপথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডেস্ক রিপোর্ট: রাজধানীর পান্থপথে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

রোববার (৯ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী যুবক রাত একটার দিকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সামনে পৌঁছলে একটি বেপরোয়া গতির ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যান।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়