শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১০ এপ্রিল, ২০২৩, ০২:১১ রাত
আপডেট : ১০ এপ্রিল, ২০২৩, ১০:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর পান্থপথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডেস্ক রিপোর্ট: রাজধানীর পান্থপথে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। তবে তার পরিচয় পাওয়া যায়নি।

রোববার (৯ এপ্রিল) দিবাগত রাত একটার দিকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী যুবক রাত একটার দিকে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সামনে পৌঁছলে একটি বেপরোয়া গতির ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যান।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়