শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৮ এপ্রিল, ২০২৩, ০৪:৫২ দুপুর
আপডেট : ০৮ এপ্রিল, ২০২৩, ০৪:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহবাগে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: শাহবাগ থানাধীন কর্মচারী হাসপাতালের বিপরীত পাশে ফুটপাতে থেকে অজ্ঞাত ভবঘুরে বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম পরিচয় জানা যায়নি, অজ্ঞাতনামা পুরুষের বয়স ৬০ বছর হতে পারে। তার পরনে ছিল চেক শার্ট ময়লাযুক্ত কালো প্যান্ট।

বিষয়টি জানিয়েছেন শাহবাগ থানার উপপরিদর্শক এসআই নুরে আলম মুন্সী তিনি বলেন, শনিবার বিকেলে আড়াই টার দিকে ৯৯৯ খবর পেয়ে কর্মচারী হাসপাতালের কর্বিপরীত পাশে ফুটপাতে অজ্ঞাত বৃদ্ধের অসুস্থ অচেতন অবস্থায় পড়ে থাকে।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে  তাকে মৃত ঘোষণা করেন। এসআই বলেন প্রাথমিক ধারণা করা যায় অজ্ঞাত বৃদ্ধ ভবঘুরে প্রকৃতির লোক দীর্ঘদিন ফুটপাতে থেকে অসুস্থতার কারণে বা বার্ধক্য জনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

ময়নাতদন্তের জন্য মৃত দেহটি ঢামেক মর্গে রাখা হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়