শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৭ এপ্রিল, ২০২৩, ০৯:৩০ রাত
আপডেট : ০৭ এপ্রিল, ২০২৩, ০৯:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পূজা উদযাপন পরিষদের ঢাকা জেলা কমিটি গঠন 

জাফর খান: শুক্রবার সকালে রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ঢাকা জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। আড়ম্বরপূর্ণ এই আয়োজনে ঢাকার বিভিন্ন থানার দুই সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে ঢাকা জেলার সভাপতি নির্বাচিত হয়েছেন নিতাই চাঁদ তালুকদার ও নন্দ গোপাল সেনকে সাধারণ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

অন্যান্যদের মধ্যে সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি জে এল ভৌমিক, সহসভাপতি ডি এন চ্যাটার্জি, সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দ্রনাথ পোদ্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কিশোর রঞ্জন মণ্ডল, সাংগঠনিক সম্পাদক দীপক পাল দীপু, সহমহিলা সম্পাদক ড. সঞ্চিতা গুহ চৈতী, সহসমাজকল্যাণ সম্পাদক বিপুল ঘোষ শংকর, নির্বাহী সদস্য অধ্যাপক রজত কুমার সুর রাজুসহ অনেকে।

এর আগে সকালে জাতীয় ও সংগঠন পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সগঠনের নেতৃবৃন্দ। প্রথম অধিবেশন বেলা তিনটায় সমাপ্তির পূর্বে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দার সাবজেক্ট কমিটির নাম ঘোষণা করে আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এরপরেই নতুন কমিটিতে থাকা নেতৃবৃন্দের নাম ঘোষণা করা হয়।

জেকে/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়