শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৩, ০৮:৩৫ রাত
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৩, ০৮:৩৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কমলাপুর রেলস্টেশন থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

কমলাপুর রেলস্টেশন

মোস্তাফিজুর রহমান: কমলাপুর রেলস্টেশন থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ঢাকা রেলওয়ে পুলিশ। তার পরিচয় পাওয়া যায়নি, বয়স আনুমানিক (৬৫), পরনে ছিল চেক লুঙ্গি ও মেরুন পাঞ্জাবী। 

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপপরিদর্শক এসআই মোখলেসুর রহমান বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল দশ টার দিকে কমলাপুর রেলস্টেশন আট নম্বর প্লাটফর্ম নারায়ণগঞ্জ টিকিট কাউন্টারে সামনে থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য বিকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। 

প্রাথমিকভাবে তিনি জানতে পেরেছেন লোকটি ভিক্ষাবৃত্তি করতেন, কমলাপুর রেলস্টেশন ঘুমাতেন। মৃত্যুর কারণ ব্যাপারে তিনি বলেন, ধারনা করা হচ্ছে বার্ধক্যজনিত ও অসুস্থ হয়ে মারা গেছেন। এছাড়াও অন্য কোন কারন রয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে। তার পরিচয় পাওয়া চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়