শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৩, ০৫:০৮ বিকাল
আপডেট : ০৩ এপ্রিল, ২০২৩, ০৫:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাইলটের মৃত্যুতে গালফ এয়ারের ভূমিকা তদন্তে সিভিল এভিয়েশনকে আহবান

মাজহার মিচেল: গালফ এয়ারের পাইলট মোহান্নাদ ইউসুফ হাসান আল হিন্দির বোন তালা এলহেন্দি সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান।

বিমান সংস্থাটির অবহেলার জন্যই তিনি সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশকে (সিএএবি) ব্যবস্থা নিতে বলেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমি ৭ মার্চ সিএএবিকে ই-মেইল করে তদন্ত করার অনুরোধ করেছিলাম। কিন্তু এভিয়েশন অথরিটি বিষয়টি নিয়ে কোন উত্তর দেয়নি।’ 
সংবাদ সম্মেলনে এ সময় তার আইনজীবী ব্যারিস্টার সাকিব মাহবুব উপস্থিত ছিলেন। 

গত ১৫ ডিসেম্বর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাইলট ইউসুফ হাসান আলহিন্দি। 

ভাইয়ের মৃত্যুর জন্য ইউনাইটেড হাসপাতালকে দায়ী করে হাসপাতালটির লাইসেন্স বাতিল এবং দায়িত্বে অবহেলার জন্য গালফ এয়ারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে আসছেন তালা। 

১৪ মার্চ ঢাকা মহানগর ২১ নম্বর আদালতে মামলা করেন এলহেন্ডি। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২ এপ্রিল সময় ধার্য করা থাকলেও পিবিআই প্রতিবেদন দাখিল না করে এ বিষয়ে সময় চেয়েছে।

এমএম/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়