শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০৭:০৬ বিকাল
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০৭:০৬ বিকাল

প্রতিবেদক : আনিস তপন

রমজানে নতুন মার্কেটিং ক্যাম্পেইন চালু করেছে টাটা মটরস

মনজুর এ আজিজ: পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নতুন মার্কেটিং ক্যাম্পেইন চালু করেছে শীর্ষস্থানীয় মটরগাড়ি প্রস্তুতকারক টাটা মটরস। NekiAsliIbada এই শিরোনামে ক্যাম্পেইনটি একসাথে রমজান উদযাপনের আনন্দকে উৎসাহিত করে। ক্যাম্পেইনটি উদারতা, সার্বজনীনতা এবং সম্পর্ককে শক্তিশালী করার মূল্যবোধের উপর জোর দেয়।

ক্যাম্পেইনের ভিডিওটিতে টাটা জেনন চালকদের একটি দল দেখানো হয়েছে, যারা তাদের ইফতারের জন্য একটি খাবারের দোকানে একত্রিত হয়। চালকরা বাড়িতে গিয়ে পরিবারের সাথে ঈদ উদযাপনের বিষয়টি আলোচনা করছিল।

একজন বয়স্ক ভদ্রলোক, যিনি খাবারের দোকানের মালিক এবং চালকদের খাবার পরিবেশন করছেন- তাদের কথোপকথন শুনে জোরে হাসলেন এবং কোন কথা না বলে চলে গেলেন। 

চালকরা নীরবে একে অপরের দিকে তাকায় এবং বুঝতে পারে যে, বৃদ্ধ লোকটির কাছে ফিরে যাওয়ার মতো কোনও পরিবার নেই। টাটা জেননের একজন চালক ঈদের প্রস্তুতির জন্য সেই বয়স্ক লোকের সাহায্য চাইতে রেস্টুরেন্টে যান এবং তারা দুজনেই ড্রাইভারের বাড়িতে যান।

ড্রাইভারের বাড়িতে গিয়ে খাবারের দোকানের সেই বয়স্ক ভদ্রলোক অবাক হয়ে যান, তিনি দেখেন যে, টাটা জেনন ড্রাইভারদের দল তাদের নিজ নিজ পরিবারের সাথে আনন্দ উদযাপনের জন্য জড়ো হয়েছে। তারা সবাই আনন্দ উদযাপনে তার যোগদানের অপেক্ষায় ছিল। এরপর তাদের পরিবারের মধ্যে সবাই একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে নেয়। 

ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে শুভ্রাংশু সিং (ভাইস প্রেসিডেন্ট, মার্কেটিং, কমার্শিয়াল ভেহিকেল বিজনেস, টাটা মটরস) বলেন, আমরা রমজানের এই পবিত্র মাসে NekiAsliIbada ক্যাম্পেইনটি চালু করতে পেরে আনন্দিত।

এই ক্যাম্পেইনের মাধ্যমে, টাটা মটরস রমজানের চেতনার একটি সুন্দর বার্তা শেয়ার করে যে, কিভাবে দয়া সবচেয়ে বড় গুণ। আমরা নিশ্চিত যে, প্রচারণাটি দর্শকরা খুব ভালোভাবে গ্রহণ করবে। আমি সবাইকে রমজানের শুভেচ্ছা জানাচ্ছি। প্রচারণাটি পুরো রমজান জুড়ে প্রচার করা হবে।

এমএএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়