শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৫ মার্চ, ২০২৩, ০৮:১৫ রাত
আপডেট : ০৫ মার্চ, ২০২৩, ০৮:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকায় শুরু হবে তিন দিনব্যাপী মোটর শো

সংবাদ সম্মেলন

শহীদুল ইসলাম: আগামী ১৬ থেকে ১৮ মার্চ রাজধানীর পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে শুরু হবে ১৬তম ঢাকা মোটর শো-২০২৩। সেমস-গ্লোবাল ইউএস এর আয়োজনে প্রদর্শনীটি আয়োজিত হবে। 

রোববার (৫ মার্চ) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সেমস গ্লোবালের প্রেসিডেন্ট অ্যান্ড গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন. ইসলাম। মেহেরুন এন. ইসলাম বলেন, ঢাকা মোটর শো মোটরপ্রেমী এবং অটোশিল্প ব্যবসার ক্রেতা ও বিক্রেতাদের একটি ওয়ানস্টপ প্লাটফর্ম। কোভিড-১৯ মহামারির পর ২০২২ সালে আমরা খুব সফলভাবে ঢাকা মোটর শো এবং টেক্সটেক বাংলাদেশ ইন্টারন্যাশনাল এক্সপোসহ অন্যান্য গুরুত্বপূর্ণ প্রদর্শনীর আয়োজন সফলভাবে করি।

তারই ধারাবাহিকতায় আমরা এবার ৬তম ঢাকা মোটর শো-২০২৩ আয়োজন করতে যাচ্ছি। ঢাকা মোটর শো বাংলাদেশের মোটর, বাইক ও আনুষঙ্গিক যন্ত্রাংশের তথা অটোমোটিভ শিল্পের সবচেয়ে বড় ও একমাত্র আন্তর্জাতিক প্রদর্শনী। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে ক্রেতা, দর্শক ও উদ্যোক্তারা ব্র্যান্ড নিউ গাড়ি, যন্ত্রাংশ, আনুষঙ্গিক উপকরণ ও নতুন নতুন প্রযুক্তির সঙ্গে পরিচিত হতে পারেন।

এবারের প্রদর্শনীতে ঢাকা মোটর শো, ঢাকা বাইক শো, ঢাকা অটোপার্টস শো এবং ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শোতে জাপান, চীন, ভারত, মালয়েশিয়া, ইন্দোনেশিয়াসহ ১৫টি দেশের বিভিন্ন ব্র্যান্ড। ৩০০টি প্রদর্শক, ৫৫০টি বুথের মাধ্যমে অংশ নিচ্ছে। এছাড়াও ২৫টিরও বেশি ভারতীয় কোম্পানি এবারের প্রদর্শনীতে অংশ নিচ্ছে। প্রদর্শনীটি প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে একই সঙ্গে আয়োজিত হবে ৭ম ঢাকা বাইক শো-২০২৩, ৬ষ্ঠ ঢাকা অটোপার্টস শো-২০২৩ এবং ৫ম ঢাকা কমার্শিয়াল অটোমোটিভ শো-২০২৩।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেমস গ্লোবালের নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম, ইন্টারন্যাশনাল মার্কেটিং ডিরেক্টর অভিষেক দাস, সেমস গ্লোবালের সিইও এস.এস সারোয়ার।

এসআই/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়