শিরোনাম

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ০৯:৪৬ সকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টরন্টো দুর্ঘটনা: অ্যাঞ্জেলাকে আজ বিকেলে ঢাকায় দাফন করা হবে

অ্যাঞ্জেলা

সালেহ্ বিপ্লব: ভোররাতেই ঢাকায় এসে পৌঁছেছে অ্যাঞ্জেলা বাড়ৈ শ্রেয়ার মরদেহ। শোকাহত পিতা কন্যার নিথর দেহ গ্রহণ করেছেন। আজ সোমবার বেলা ১১টায় নিউ ইস্কাটন রোডের সেইন্ট টমাস চার্চে তার আত্মার শান্তি কামনায় প্রার্থনা হবে। এরপর বিকেল ৪টায় তেজগাঁও হলি রোজারিও চার্চে তার শেষকৃত্যানুষ্ঠানের পর তাকে চার্চের কবরস্থানে সমাহিত করা হবে।

টরন্টো থেকে প্রকাশিত নতুন দেশের প্রধান সম্পাদক শওগাত আলী সাগর আমাদের নতুন সময়কে জানান, কানাডার টরন্টোয় সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশী শিক্ষার্থী অ্যাঞ্জেলা বাড়ৈ শ্রেয়ার মরদেহ টরন্টো সময় শুক্রবার রাতে ১০টায় মধ্যপ্রাচ্যভিত্তিক একটি এয়ারলাইন্সে করে দেশে পাঠানো হয়েছে। অ্যাঞ্জেলার বাবা এবং ছোটভাই ভিন্ন একটি ফ্লাইটে শুক্রবারই দুপুরে টরন্টো থেকে রওয়ানা হয়েছেন। তারা হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অ্যাঞ্জেলার মরদেহ গ্রহণ করবেন। 

অন্যদিকে, আনুষ্ঠানিকতা এখনো শেষ না হওয়ায় দুর্ঘটনায় নিহত অন্য দুজনের মরদেহ দেশে পাঠাতে আরো কয়েকদিন সময় লাগতে পারে বলে জানিয়েছেন সাংবাদিক শওগাত আলী সাগর। 

টরন্টোতে গত ১৩ ফেব্রুয়ারি  স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় ভয়াবহ সড়ক দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার সময় গাড়িতে চারজন বাংলাদেশি শিক্ষার্থী ছিলেন। শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বাড়ৈ এবং আরিয়ান দীপ্ত ঘটনাস্থলেই নিহত হন। অপর শিক্ষার্থী, কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার গুরুতর আহত হন। তিনি বর্তমানে টরন্টোর সেইন্ট মাইকেল হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। সম্পাদনা: খালিদ আহমেদ

এসবি/কেএ/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়