শিরোনাম

প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:২৩ বিকাল
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ধানমন্ডি লেক থেকে যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীর ধানমন্ডি

মোস্তাফিজুর রহমান: রাজধানীর ধানমন্ডির ১৫ নাম্বার লেক থেকে ভাসমান অবস্থায় মো. শাহিন আলম (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পেশায় সে প্রাইভেটকার চালক ছিলেন।

বিষয়টি জানিয়েছেন ধানমন্ডি থানার উপপরিদর্শক এসআই মো. শাহিদী হাসান। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ধানমন্ডি ১৫ নম্বর রোড (নতুন) পুরাতন ২৮, ৩৫ নম্বর বাসার পশ্চিম পাশে লেকে অর্ধ ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। প্রাথমিক অনুসন্ধানে তার মৃত্যুর সঠিক কারণ এখানো জানা যায়নি, তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ও তদন্ত সাপেক্ষে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মৃতের বাবা সিরাজ পাটোয়ারীর বলেন, গত বুধবার রাতে শাহিন বাহিরে কাজ আছে বলে বাসা থেকে বের হয়। আর রাতে বাসায় ফিরেনি। রাত এগারোটার দিকে তার মোবাইল বন্ধ পাই। ভেবেছিলাম তার কোন বন্ধুর বাসায় বা কোন কাজে আছে সে কারণে থানায় কোন অভিযোগ করা হয়নি।

আজ সকালে দশটার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে ধানমন্ডি লেকে গিয়ে শাহিনের লাশ সনাক্ত করি। তার ছেলের কোন শত্রু আছে কিনা এক প্রশ্নের জবাবে তিনি বলেন ছেলের কারো সাথে কোন শত্রুতা ছিল।

মৃত শাহিন ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলা খাতরা গ্রামের প্রাইভেট কার চালক সিরাজ পাটোয়ারীর ছেলে। বর্তমানে মোহাম্মদপুর কাটাশুর ৩ নং গলির ভূঁইয়া সাহেবের বাড়িতে ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়