শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৪২ রাত
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ, নিরাপত্তা কর্মী গ্রেফতার

মোস্তাফিজুর রহমান: রাজধানীর রূপনগরে সাড়ে চার বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে  আ. মান্নান (৬১) নামে বাড়ির দারোয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

শিশুটিকে শারিরীক পরিক্ষার জন্য রোববার (১২ ফেব্রুয়ারী) বিকেলে ঢামেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) এ ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুকুল ইসলাম।

তিনি বলেন, শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে ঐ বাড়ির নিরাপত্তা কর্মী আব্দুল মান্নান (৬০) কে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

শিশুটির বাবা বলেন, ইর্ষ্টান হাউজিং তাদের ভাড়া বাসায়  গতকাল সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে ঐ ভবনের নিরাপত্তাকর্মী আব্দুল মান্নান মেয়েকে ফুসলিয়ে ওই ভবনের ছাদে নিয়ে গিয়ে যৌন নিপীড়নের  ঘটনা ঘটায় পরে মেয়ে উপর থেকে নেমে আসলে তার মা বুঝতে পেরে বিষয়টি মেয়ের থেকে জানতে পারে। পরে ট্রিপল নাইনে ফোন করা হয়।

পুলিশ এসে আব্দুল মান্নানকে আটক করে থানায় নিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষে পরদিন শিশিটিকে প্রথমে শহীদ সরোয়ারদী হাসপাতালে নেওয়া হয় পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়