শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৭ রাত
আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুড়ি উড়াতে গিয়ে সাত তলা থেকে পড়ে শিশুর মৃত্যু

মোস্তাফিজুর রহমান: রাজধানীর খিলখেতে ঘুড়ি উড়াতে গিয়ে সাত তলার ছাঁদ থেকে পড়ে এক শিশুর মৃত্যু। শিশুটির নাম মোঃ সালমান আদিব অর্ণব (১২) স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণীতে পড়তো।
 
শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেল পৌনে পাঁচটায় খিলখেত বোটঘাট নামাপাড়া চানাচুর গলির শরীফ চৌধুরীর বাড়ির ভাড়া বাসায় এ দুর্ঘটনাটি ঘটে।

মৃতের বাবা রুহুল আমিন বলেন, সপ্তম তলার ছাদে সালমান আদিব ঘুড়ি উড়ানোর সময় হঠাৎ সাত তালার ছাদের পানির টাংকির উপর থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে রাত সাতটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বলেন মৃত দেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। কুড়িগ্রাম বুড়িংগামারি উপজেলার নলেয়া গ্রামের রুহুল আমিন এর ছেলে।

বর্তমানে  খিলখেত বোটঘাট নামাপাড়া চানাচুর গলির শরীফ চৌধুরীর বাড়ির ভাড়া ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতো। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়